Monday, April 13, 2015

Filled Under: , ,

আমাদের বাড়িওলার মেয়েকে চুদার কাহানি

আমাদের বাড়িওলার তিন মেয়ে।তীননি,তিথি আর তিমি। তিনজনার বয়স যথাক্রমে ১৮,১৬,১৪। তিনজনই সেই রকম সুন্দরী যে,যে কারো বাঁড়া মরামারি করবে এদের গুদের রস খাবার জন্য। কিন্তু আমরা যারা অবিবাহিতো এবং স্টুডেন্ট তারা সহজে বাড়ি ভাড়া পায় না। তাই ভুল করেও আমরা সাধারণত বাড়িওলার মেয়ের দিকে হাত বাড়াইনা,বাড়ি হারানোর ভয়ে।কিন্তু ওই যে কথায় বলে না,কপালে থাকলে ঠেকায় কে! ওই ভাবেই বাড়িওলার মেয়ের গুদে শেষ পর্যন্ত আমার বাঁড়া ঢুকেই গেলো! হা! হা! হা! কিভাবে? সেটায় তো আজ লিখবো।
আমাদের বাড়িওলা আন্ড বাড়িওলী দুজনেই চাকরী করেন। তাই খুব সকালেয় তারা দুজনে একসাথে বাড়ি থেকে বেরিয়ে জান।


উচ্চ মাধ্যমিক পরিক্ষার্তি তীননি থাকে বাড়িতে আর তিথি, তিমি স্কূল চলে যায়। এরকম একদিন আমি ছাদে উঠে বিড়ি ফুঁকছিলাম। চারতলার অর্ধেক ছাদ আর অর্ধেক ফ্ল্যাট, সেই ফ্ল্যাটে বরিওলারা থাকতো। তীননির রূম এর একটা জালনা ছিল ছাদের দীকে। সেই জালনার পর্দা ফেলা,কিন্তু মাঝে মাঝে বাতাস লেগে উড়ছে।তাতে দেখতে পেলাম টিভি চলছে! আরেকটু উকি দিতেই দেখি তীননি আর সাথে দুটো মেয়ে। হয়ত তার ফ্রেংড্স সব। কৌতুহলের বদলে ভয় ভর করলো আমাকে! আমি তাড়াতাড়ি ছাদ থেকে নেমে গেলাম। আয দিন আর দিনের বেলা ছাদে উঠলাম না,উঠলম আকেবার রাত ১১টাই। মনটা খারাপ ছিলো তাই ছাদে যাওয়া। গিয়ে দেখি তীননীর রূমে লাইট জোলছে, পড়াশুনা কোরছে বোধহয়। তেমন একটা আগ্রহও দেখালাম না। রাত সারে বারোটার দিকে যখন চলে আসব তখন দেখি আবার টিভি চোলছে,কিন্তু পর্দা বাতাসে বারবার ওঠানামা করছিলো তাই তীননি কে দেখার জন্য সাহস করে একেবারে জালনার কাছে গিয়ে দাড়ালাম।কিন্তু পড়ার টেিল,বিছানা কোথাও তীননি নেই।
মেঝেটে তাকিয়ে তো আমি হতবাক! তীননি মেঝটে বসে হাত দিয়ে নিজের খাড়া দূধ দুটো ডলছে আর আরেকটা হাত গুদে! টিভিতে মুভী দেখে গরম হয়ে গেছে বোধহয়। বেশ কিছুখন দাড়িয়ে দাড়িয়ে যৌন খুধা মেটানোর ব্যার্থ চেস্টা দেখলাম। তীননি পুরো সুখ পাবার জন্য অস্তির হয়ে আছে অতছ তার আঙ্গুল ঠিক তৃপ্তি দিতে পারছেনা। আমি এবার আরও সাহসী হয়ে বললাম,তীননি,আমি কী তোমাকে হেল্প করতে পারি? তীননি ঘুরে তাকিয়েই প্রথমে ভয় পেলো,তারপর হেসে ফেল্লো। আমাকে অবাক করে দিয়ে বল্লো, রাজা দাদা,আমি দরজা খুলে দি্ছি,আপনি ওই দীকে জান। আমার আনন্দ তখন দেখে কে! চুপ করে তীননির রূমে ঢুকে আগেই জালনা,তারপর লাইট বন্ধও করলাম। তারপর তীননিকে বিছানায় নিয়ে গিয়ে ঝাপিয়ে পড়লাম ওর দূধের উপর।কঠিন সুন্দর দূধ গুলো অনেকখন ধরেয় মাখলাম-খেলাম-খেল্লাম। তারপর সোজা চলে গেলাম গুদে।মুখ লাগিয়ে চুষতে শুরু করলাম আর তীননি কাটা মুরগীর মতো ছটফট্ করতে শুরু করলো,আর আমিও আরও বেশি করে গুদ চুষতে লাগলাম। তীননির অবস্থা হয়েছিলো দেখার মতো।চিতকার করতে পারছিলোনা কারণ যদি তার বাবা-মযা জেগে যায় তাহলে জানতে পেরে যাবে।
আবার আরামের ঠেলায় চিতকার না করেও পারছেনা, যার ফলে নিজের মুখে নিজেয় বালিস ছাপা দিয়ে সহ্য করার চেস্টা করছে! কিন্তু পারছেনা,তাই মাঝে মাঝে কোমর খুব জোরে ঝাকি দিক্ছে। আর জালাতে ইচ্ছা করলো না,তাই মুখটা সরিয়ে নিলাম। তারপর আমার ঠাটানো বাঁড়াটা তীননির গোলাপী গুদে রেখে আস্তে আস্তে চাপ দিতে থাকলাম তখনই তীননি বলেই উঠলো,”রাজা দাদা,আপনার ওটা একটু দেখি”। আমার বাঁড়াটা হাত দিয়ে ধরে দেখলো,চেপে দেখলো,তারপর মুখে নিয়ে একটু চুসে খেলো তারপর বল্লো,”ওটো বড়ো জিনিস!” তারপর বল্লো যদি বাচ্চা হয়ে যায়!” আমি বললাম ভয় নেই,আমি সেই ভাবেই চুদব। তার আগে বলো তোমার মাসিক কবে হয়েছে? লজ্জা পেওনা। সে উত্তর দিলো, “পাঁচ দিন আগে শুরু হয়ে পরশু রাতে শেষ হয়েছে”। তাহলে আর চিন্তা নেই,বলেই আমি ওর গোলাপী কচি গুদে বাঁড়া রেখে আস্তে আস্তে ঠাপ দিতে দিতে ঢুকিয়ে দিয়ে ঠাপের গতি বাড়াতে থাকলম। তারপর চলতে লাগলো প্রচন্ড গতিতে ঠাপানো।

তীননির গুদ বেশ লূস,তাই খুব জোরেই ঠাপিয়ে গেলাম,আর তীননি যথারীতি বালিস দিয়ে মুখ চেপে রেখে মাঝে মাঝে তলঠাপ দিলো। একটানা ১০ মিনিট ঠাপ দিয়ে খুব জোরে জোরে আমার ধনের ফেদাগুলো তীননির গুদে ঢেলে দিতে শুরু করতেই তীননি এক ঝটকায় বালিস ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে গভীর চুমু দিলো আমার আর গুদ সংকোচন-প্রসারণ করে গুদের মধ্যে আমার ফেদাগুলো নিতে থাকলো। শেষে একটা গোভীর আলিঙ্গন দিয়ে আমাদের যৌনক্রিয়া শেষ হলো। আমি আস্তে করে ঘর থেকে বেরিয়ে সোজা আমার রূমে চলে গেলাম। এরপর আমরা মাঝে মাঝে দিন ও মাঝে মাঝে রাতে ও চোদাচুদি করতাম।কনডম দিয়েই বেশি চুদতাম। আমার মোবাইলে তীননি মিস্‌সকল্ দিলেই হাজ়ির হয়ে যেতাম ঠাটানো বড়া নিয়ে! একদিন অবশ্য ধরা পড়ে গিয়েছিলাম তিথির হাত।তীননিকে এক রাত চুদে রূমে ফেরার সময় হঠাত্ দেখি তিথি দরজার কাছ থেকে সরে গেলো। দেখলে তো অবশ্যই মা-বাবাক বলত। যেহেতু কোনো ঝামেলা ছাড়াই এর পরেও তীননির সাথে চোদাচুদি চলছিলো তাই বুঝলাম যে তিথি কিছুই দেখেনি। আমিও তাই অবাধে চুদেই চলেছি,চুদেয় চলেছি।।।।।

বরিওলার বড়ো মেয়ে তীননির সাথে প্রায় দু মাস ধরে চোদাচুদি চালিয়ে যাচ্ছি,এর মধ্যে একদিন আমার ধারণা যে তিথি আমাদের দুজনকে চরম মুহুর্তে দেখে ফেলেছে। যদিও কেউ কিছু বলেনি আমিও তীননিকে এই ব্যাপারে কিছু বলিনি তাই বিষয়টা আমার মনেই শুধু থেকে যেতো। কিন্তু ইদানিং তিথির আচরণ আমার কাছে কেমন জেনো অন্যরকম লাগতো। প্রতিদিনই স্কূল থেকে ফেরার পথে আমার রূমে এসে কিছুখন বসে থেকে তারপর নিজের ঘরে যেতো। একদিন বাড়িতে কেউ নেই,আমি একা মোবাইলে বাংলা চটি কাহিনী পড়ছিলাম,এমন সময় তিথি এলো। আমি দরজা খুলে দিতেই আমার রূমে আমার বিসনায় গিয়ে বসলো রেগুলারের মত।আজ কেমন মন-মরা দেখাছিলো তিথিকে। আমি জিগগেস করলাম,”কী হয়েছে তিথি?”। তিথি কী উত্তর দিলো জানেন? তিথির ভাষাতেই লিখছি, “আমার বান্ধবী লীনা,মিলি,ও রুপা সবায় বলে আমি নাকি বাচ্চা মেয়ে,তাই আমার বুক ছোট,ওরা সবায় কোনো না কোনো ছেলেকে দিয়ে খাইয়েছে,তাই ওদের সবার বুক বড়ো আর সুন্দর হয়ে গেছে।

ওরা সবায় নুন ওদের যোনীর ভেতরে নিয়ে যোনীর ভেতর যে সতীচ্ছদ নামে একটা পর্দা থাকে তা ফাটিয়েছে,তারপর থেকে তারা প্রায় ওদের যোনীর ভেতর নূনু নেয়,এতে চেহারা বা ফিগার সব খুব সুন্দর হয়। আমি এগুলোর কিছুই করিনি এই জন্য ওরা আমাকে সবসময় খেপায়।আমি ওদের চেয়েও বেশি সুন্দর হতে চাই”। বোঝেন অবস্থাটা,আমি হা করে আধপাগল মেয়েটার কথাগুলো শুনে ওকে বললাম, “ওরা সব বাজে কথা বলে,এভাবে কেউ সুন্দর হয়না,দুস্টুমি করেছে তোমার সাথে! যাও,এখন বাড়িতে গিয়ে ফ্রেশ হয়ে খেয়ে ঘুম দাও দেখবে আর কিছু মনে হবে না”। [মেয়েটার মাথার স্ক্রু মনে হয় ঢিলা আছে তাই এভাবে শান্ত করার চেস্টা করলাম]। আমাকে হতভম্ব করে দিয়ে তিথি বল্লো, “রাজা দাদা,তুমি কী ভেবেছ তুমি আর দিদি যা করো তা আমি দেখিনি? আমি মাশখানেক ধরে তোমাদের কীর্তি-কলাপ সবই দেখেছি। আর এও দেখেছি যে দিদির ফিগার এখন আগের চেয়ে কতো বেশি সুন্দর হয়েছে। আমার সাথেও ওরকম করো না প্লীজ়,আমিও দিদির মতো সুন্দর হতে চাই”। এখন বোঝেন আমার অবস্থা! আমি ওনেক বুঝলাম,বুঝলনা,বললাম খুব ব্যাথা পাবে,তাতেও সে রাজী।শেষ পর্যন্ত তিথি তার বাবা-মাকে আমার আর তীননির গোপন অভিসার জানিয়ে দেবার হুমকি দিয়ে বসল। এবার আর রাজী না হয়ে উপায় ছিলো না।কিন্তু একটা শর্ত জুড়ে দিলাম,আমার আর তীননির ব্যাপার কাওকে জানানো যাবে না + আমার সাথে তীননির অভিসার চলতে থাকবে। তিথি রাজী হলো। আমি ওকে ওর মাসিক শুরু হবার তারিখ জানতে চাইলে ও বল্লো পরশুদিন শুরু হবে। আমি বললাম ঠিক আছে, তাহলে ব্যাথা সহ্য করার জন্য প্রস্তুতি নাও।।। আমি বাড়ির দরজা বন্ধ করে এসে আগেই তিথিকে শক্ত করে জড়িয়ে ধরলাম,তারপর গভীর ভাবে ওর ঠোঁটে ঠোঁট রেখে গভীর ভাবে চুমু খেলাম। আমার ঠোঁট কামড়ে ধরে ঘন ঘন শ্বাসস নিতে লাগলো। আমি এবার জামার উপর দিয়ে ওর বুকে হাত দিলাম। খুব বেশি বড় হয় নি। এবার ও হঠাত্ জামা কাপড় সব খুলে ফেল্লো।তারপর আমার মুখে একটা দূধ চেপে ধরলো,আমিও চেটে,কামড়ে খেতে লাগলাম।আমি খাই। আর তিথি গোঙ্গাতে শুরু করে। আস্তে করে আমার ডান হাতের একটা আঙ্গুল ওর কচি গুদে দিয়ে ঘোষতে থাকলম। উম্ম্ম উম্ম করতে করতে তিথি আরও জোরে জাপটে ধরলো। আমি এদিকে আঙ্গুল আরও ভেতরে নিয়ে আরও বেশি ঘষে চলেছি,আর গুদ যে খুব টাইট তা বুঝতে পারছি। আমি তিথিকে ব্যাথার কথা
মনে করিয়ে দিলাম।কিন্তু সে বল্লো কোনো অসুবিধা নেই। ব্যাথা সহ্য করার জন্য সে প্রস্তুত। আমি এবার কচি গুদ চুষতে শুরু করলাম।কিন্তু এতে তিথি যে চিতকার শুরু করলো তাতে বদ্ধও হয়ে ম্যূজ়িক চালু করে দিলাম ভল্যূম বাড়িয়ে দিয়ে।তারপর আবার সেই কচি গুদ চুষতে শুরু করলাম। তিথি আআআহ আআআঅ উমম্ম্ বলে সমানে গোঙ্গাচ্ছে আর মাঝে মাঝে প্রচন্ড রকম ভাবে কোমর ঝাকাচ্ছে। হালকা বাদামী বালে ঢাকা লাল কচি গুদ থেকে তখন রস বেরুচ্ছে আর আমি তা ভালো করে চুসে খাচ্ছি।বোধহয় তিথি জল খোসিয়ে দিল। কারণ রস বের হবার পর থেকে বেশ কিছুকখন নিস্তেজ হয়ে পরে থাকলো। পাঁচ মিনিট রেস্ট দিলাম,তার পর আমার খাড়া হওয়া বাঁড়া গুদর ফুটোয় রেখে জোরে এক ঠাপ দিলাম। ও মাআ বলে চিতকার করে উঠলো সে,বুঝলাম যে কুমারিত্ত হারালো মেয়েটা।কিন্তু আমার বাঁড়া মাঝ পথেয় আটকে আছে। একটু বের করে নিয়ে আরও জোরে ঠাপ দিলাম,পুরোটা ঢুকে গালো। আর তিথি ব্যাথা সহ্য করতে না পেরে বলে উঠলো “ভীষন ব্যাথা পাচ্ছি”। আমি অভয় দিলাম আর ব্যাথা লাগবে না। বাঁড়া ঢুকনো অবস্থায় কিছুক্ষন রেস্ট দিলাম।
তারপর আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম,কিছুক্ষন পর পর গতি বাড়তে থাকলম। এবার তিথি বল্লো, “আআআহহ রাজা দাদা,ভীষন ভালো লাগছে,উম্ম্ম্ম্ খুব আরাম লাগছে, আরও জোরে চালাও, আআআআহ ত্‌তটুমিইই খুব ভাআআঅলো, আহ আআমকে এভাবে সবসময় আআআদর করবে তো? আআআঅ আআরো জোরে জোরে জোরে, উমম্ম্ম্ম্ম্ম্ম্ আআআআ” একটু পর বুঝলাম ও জল খোসালো।আমার তখনো হয় নি, তাই আমি অনবরতো ঠাপাটে ঠাপাটে আরও দশ মিনিট পর মাল ঢেলে দিলাম। সাথে সাথে তিথিও জল ছাড়লো,আর আমার মাল ওর গুদে পড়া মাত্র ও এমন ভাবে আমাকে যাপটে ধরে চিতকার দিলো যে আমার দম বন্ধও হয়ে যেতে বসেছিলো। সেই দিন আর চুদিনী,কিন্তু পরের দিন থেকে এমন চোদাচুদি শুরু হলো যে মাসের বিশেষ দিনগুলি ছাড়া প্রায় প্রতিদিনই দুজনকে চুদি,এখন চুদি। তীননি আর তিথি দুজনেরই চেহারা আর ফিগার এখন এত সুন্দর হয়েছে যে, যে কোনো মেয়ে ওদের দুজনকে দেখে হিংসায় জ্বলে-পুরে যায়। আর আমার সাস্থ্য, অতিরিক্ত চোদনের ফলে ভেঙ্গে যাচ্ছেছে। ইদানিং অবশ্য দুজনেই আমার সাস্থ্য ঠিক রাখার জন্য পালা করে রেগ্যুলার দুধ, ডিম, ফলাদি খাওয়াই।

8 comments:

  1. কনডম ব্যাবহার করলে কি সত্যিই সেক্সের অনুভুতি কমে যায়? জেনে নিন কোন ধরণের কনডম ব্যাবহার করলে নারী ও পুরুষ দুজনেই বেশী আনন্দ পেতে পারে...
    http://oshlilkhobor.blogspot.com/2015/09/seleder-condom-meyeder-sex-tips-sexy-pictures.html

    ReplyDelete
    Replies


    1. ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤





      ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤





      ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤





      ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস ❤❤





      ❤❤আন্টি বুঝতে পারলেন ❤❤





      ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই Bangla Choti❤❤





      ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! ❤❤





      ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে ...❤❤





      ❤❤আর ধরে রাখতে পারছিনা ❤❤













      মালতি সুন্দরী



      বোরকা পরা সুন্দরী



      তনুকে আরাম দেওয়ার কাহিনী





      আন্টি আমার মনের রানি



      Surma ke chodar golpo



      নিলা আমার সেক্স পার্টনার



      দুধের বোটা কামড়ে ধরে চুষতে চুষতে



      মাগির কথা সুনে কনডম ছাড়া করেছিলাম



      জোরে জোরে ঠাপ দে



      আরো চুদো জান,আরো চুদো আমাকে



      মিনার ভোদায় আঙ্গুল



      অন্ধকার রাত



      রাজকাম



      আন্টিকে করলাম সোফায় বসে



      স্যারের কাছে নালিশ



      বৌদির নিশিক্ষুদা



      সুন্দরী কামুক শালী



      চাচীকে চুদতে দারুন মজা



      কিছু করার নেই স্বামী বিদেশ

      Delete
  2. ami sumi. new sex girl. age 20.
    amr sate sex contact korte call din 01628163818
    phone sex 530tk
    video sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs, & full night sex 5100tk
    01628163818 sumi

    ReplyDelete
  3. ami sumi. new sex girl. age 20.
    amr sate sex contact korte call din 01628163818
    phone sex 530tk
    video sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs, & full night sex 5100tk
    01628163818 sumi

    ReplyDelete
  4. ami sumi. new sex girl. age 20.
    amr sate sex contact korte call din 01628163818
    phone sex 530tk
    video sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs, & full night sex 5100tk
    01628163818 sumi

    ReplyDelete
  5. ami sumi. new sex girl. age 20.
    amr sate sex contact korte call din 01628163818
    phone sex 530tk
    video sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs, & full night sex 5100tk
    01628163818 sumi

    ReplyDelete


  6. ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤





    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤





    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤





    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস ❤❤





    ❤❤আন্টি বুঝতে পারলেন ❤❤





    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই Bangla Choti❤❤





    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! ❤❤





    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে ...❤❤





    ❤❤আর ধরে রাখতে পারছিনা ❤❤













    মালতি সুন্দরী



    বোরকা পরা সুন্দরী



    তনুকে আরাম দেওয়ার কাহিনী





    আন্টি আমার মনের রানি



    Surma ke chodar golpo



    নিলা আমার সেক্স পার্টনার



    দুধের বোটা কামড়ে ধরে চুষতে চুষতে



    মাগির কথা সুনে কনডম ছাড়া করেছিলাম



    জোরে জোরে ঠাপ দে



    আরো চুদো জান,আরো চুদো আমাকে



    মিনার ভোদায় আঙ্গুল



    অন্ধকার রাত



    রাজকাম



    আন্টিকে করলাম সোফায় বসে



    স্যারের কাছে নালিশ



    বৌদির নিশিক্ষুদা



    সুন্দরী কামুক শালী



    চাচীকে চুদতে দারুন মজা



    কিছু করার নেই স্বামী বিদেশ

    ReplyDelete